ঢাকা,  মঙ্গলবার  ০২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার ‘সাপোর্ট’

প্রকাশিত: ১৬:০৯, ৩০ জুন ২০২৪

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার ‘সাপোর্ট’

সংগৃহিত ছবি

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ‘সাপোর্ট’ নামে বুথ খোলা হয়েছে। তেজগাঁও থানার উদ্যোগে বিভিন্ন পরীক্ষা কেন্দ্রের সামনে এসব বুথ খোলা হয়েছে।

তেজগাঁও থানার তিনটি পরীক্ষা কেন্দ্রের সামনে এসব বুথ খোলা হয়েছে বলে রোববার (৩০ জুন) জানিয়েছেন তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, যানজটে আটকে থাকা শিক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়া, কেউ ভুল কেন্দ্রে চলে এলে তাকে সঠিক কেন্দ্রে পৌঁছে দেওয়া, প্রবেশপত্র, রেজিস্ট্রেশন বা অন্য কিছু ফেলে এলে তা আনার ব্যবস্থা করা, কেন্দ্রের সামনে অভিভাবকদের ভিড়ে যেন শিক্ষার্থীদের সমস্যা না হয় সে ব্যবস্থা করে দিচ্ছে সাপোর্ট।

প্রতিটি কেন্দ্রের সামনেই সাপোর্ট নামে একটি বুথ খোলা হয়েছে। সেখানে এসব সেবা দেওয়ার জন্য তেজগাঁও থানার পুলিশ সদস্যরা রয়েছেন। এছাড়া দুটি স্পটে আলাদা গাড়ি ও মোটরসাইকেলের ব্যবস্থা করা হয়েছে। কোনো পরীক্ষার্থী যানজটে আটকা পড়লে কিংবা গাড়ি না পেলে তাদেরকে পুলিশের এই গাড়িতেই পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে রোববার সকালে তিনটি কেন্দ্রের সামনে চকলেট ও কলম দিয়ে পরীক্ষার্থীদের স্বাগত জানায় তেজগাঁও পুলিশ। প্রথম দিন বৃষ্টি হওয়ায় শিক্ষার্থীদের জন্য ছাতারও ব্যবস্থা করা হয় সাপোর্টে। পরীক্ষার্থীদের জন্য পুরো পরীক্ষার সময়ে এসব বুথ রাখবে তেজগাঁও থানা।