ঢাকা,  রোববার  ৩০ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ব্রাজিল সমর্থক হয়েও কেন আর্জেন্টিনার খেলা দেখতে গেলেন মেহজাবীন-তাসনিয়া ফারিণ

প্রকাশিত: ১৬:১৭, ২৭ জুন ২০২৪

ব্রাজিল সমর্থক হয়েও কেন আর্জেন্টিনার খেলা দেখতে গেলেন মেহজাবীন-তাসনিয়া ফারিণ

ফাইল ছবি

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরীও। যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছেন ছোট পর্দার জনপ্রিয় এ তারকা।  

খেলার শুরুতেই সামাজিক যোগাযোগমাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন— ‘আজকে কে জিততে পারে?।’ এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি, চোখে কালো চশমা আর হাতে ঘড়ি। 

এরইমধ্যে মেহজাবীনের পুরোনো একটি ছবি নেটদুনিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে ২০২২ সালে ব্রাজিলের জার্সি গায়ে দেখা গিয়েছিল তাকে। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকেই সেই ছবিটি প্রকাশ করে ক্যাপশনে লিখেছিলেন, ‘মিশন হেক্সা?’

তারপরই ব্রাজিল ভক্তদের মিশ্র প্রতিক্রিয়ার কারণ হয়ে দাঁড়ান মেহজাবীন। মজার ছলেই মেহজাবীন ভক্তরা লেখেন, ‘এভাবে পল্টি না নিলেও পারতে প্রিয়!’ আবার আরেকজন লিখেছেন, ‘বইন তুই না ব্রাজিল ফ্যান?’

একই কাণ্ড ঘটিয়েছেন তারকা অভিনেত্রী তাসনিয়া ফারিণ। চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়ের ম্যাচে মেসিদের জার্সি গায়ে জড়িয়েছিলেন ফারিণ। স্টাইলিশ লুকে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

বুধবার স্টেডিয়াম থেকে আর্জেন্টিনার জার্সি পরা ছবি পোস্ট করেছেন ফারিণ। ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কেউ কেউ লিখছেন, ব্রাজিল সমর্থক ফারিণ তাহলে আর্জেন্টিনার সমর্থক হয়ে গেলেন?

মূলত যুক্তরাষ্ট্রে একটি শোতে অংশ নিতে গেছেন তাসনিয়া ফারিণ। এরই মধ্যে আর্জেন্টিনা ও চিলির টিকিট পেয়ে আনন্দিত হয়েছেন।

এ বিষয়ে ফারিণ বলেন, আমি কখনোই গ্যালারিতে বসে ফুটবল ম্যাচ দেখিনি। এবারই প্রথম সরাসরি ফুটবল ম্যাচ দেখার অভিজ্ঞতা হলো। মেসিকে খুব পছন্দ করি। তাঁর খেলা খুব ভালো লাগে। উনি আর কত দিন খেলবেন, সেটা জানি না। ওনার খেলা দেখতেই মাঠে এসেছি।

আর্জেন্টিনার সমর্থনের বিষয়ে ফারিণের ভাষ্য, আমি এখনো ব্রাজিল সমর্থক। ব্রাজিলের সমর্থক হলেই আর্জেন্টিনাকে ঘৃণা করতে হবে?-এমনটা আমি বিশ্বাস করি না। খেলা নিয়ে ঘৃণা ছড়ানো উচিত নয়। খেলাটাকে উপভোগ করাটা জরুরি।