ঢাকা,  সোমবার  ০৮ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফিরে এলেন চিরকুট লিখে ‘নিখোঁজ’ সেই কলেজছাত্রী

প্রকাশিত: ২২:১৬, ৪ জুলাই ২০২৪

ফিরে এলেন চিরকুট লিখে ‘নিখোঁজ’ সেই কলেজছাত্রী

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াদহ গ্রামে সোমবার রাতে ‘নিখোঁজ’ কলেজছাত্রী মঙ্গলবার রাতে বাড়িতে ফিরে এসেছেন।

জানা যায়, নিখোঁজ কলেজছাত্রী সোমাইয়া আক্তারের লেখা একটি চিরকুট থেকে পরিবারের লোকজন জানতে পারেন, প্রেমঘটিত একটি ঘটনায় বাড়ির পাশে তুরাগ নদে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। চিরকুট পেয়ে সোমবার রাত থেকেই পরিবারের সদস্যরা নদে সোমাইয়াকে খুঁজতে থাকেন। মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। সকাল থেকেই ডুবুরি দল তুরাগ নদে উদ্ধার অভিযানে নামে। বিকেল ৪টা পর্যন্ত খোঁজাখুঁজির পর সোমাইয়াকে না পেয়ে উদ্ধারকাজ স্থগিত করে। কিন্তু মঙ্গলবার রাত ১২টার দিকে সোমাইয়া বাড়িতে ফিরে আসেন। ফলে এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি  হয়। তবে এ বিষয় নিয়ে সোমাইয়া ও তাঁর পরিবারের সদস্যরা কথা বলতে রাজি হননি।

নাম প্রকাশ না করার শর্তে সোমাইয়ার পরিবারের এক সদস্য জানান, পারিবারের সঙ্গে মনোমালিন্যের জেরে সফিপুর এলাকায় এক বান্ধবীর বাসায় গিয়ে আশ্রয় নেন সোমাইয়া। তুরাগ নদে ঝাঁপ দিয়ে তাঁর নিখোঁজ হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার হলে সোমাইয়া জানতে পারেন। পরে নিজেই বাড়িতে ফিরে আসেন।

কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম বলেন, সোমাইয়ার বাবার সঙ্গে কথা বলে জানতে পারেন, পরিবারের সঙ্গে মান-অভিমান করে সোমাইয়া আত্মগোপন করেছিলেন।