ঢাকা,  রোববার  ৩০ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ১৯ মামলার আসামিসহ ৬ ডাকাত পুলিশের জালে

প্রকাশিত: ২০:১৮, ২৭ জুন ২০২৪

গাজীপুরে ১৯ মামলার আসামিসহ ৬ ডাকাত পুলিশের জালে

সংগৃহিত ছবি

গাজীপুর মহানগরীর কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) রাত দেড়টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- খুলনা জেলার রূপসা থানা এলাকার রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজী (৩০), ফরিদপুরের ভাঙ্গা থানার শহিদুল ইসলাম ওরফে শহীদ (৪২), পটুয়াখালীর মির্জাগঞ্জ থানা এলাকার সোহেল রানা (৩৬), খুলনা জেলার লবণচড়া থানার কাউসার ইসলাম (৩৫), একই জেলা ও থানা এলাকার বাপ্পি শেখ (৩০) এবং হিরো হাওলাদার (৩০)।

কাশিমপুর থানার ওসি সারোয়ার জাহান জানান, গোপন সংবাদে পুলিশ জানতে পারে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কাশিমপুর থানাধীন তেতুইবাড়ি এলাকায় ঘড়ি ডিটারজেন্ট ফ্যাক্টরি সংলগ্ন একটি বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। পরে রাত দেড়টার দিকে এলাকাবাসীর সহযোগিতায় থানা পুলিশ ঘেরাও করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি স্টিলের চাপাতি, একটি সুইচ গিয়ার চাকু, একটি লোহা কাটারসহ ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত ডাকাত সদস্য রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজির বিরুদ্ধে এর আগে ১৯টি, শহিদুল ইসলাম ওরফে শহীদের বিরুদ্ধে ১০টি, সোহেল রানার বিরুদ্ধে ১০টি, কাউসার ইসলাম ওরফে আলি ওরফে বীরু আলী ওরফে আলীর বিরুদ্ধে ২টি মামলা এবং বাপ্পি শেখ ও হিরো হাওলাদারদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।