ঢাকা,  শনিবার  ২৯ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে পুলিশ পরিচয়ে চালভর্তি ট্রাক ছিনতাই, আটক ২

প্রকাশিত: ২০:৪১, ২৬ জুন ২০২৪

পূবাইলে পুলিশ পরিচয়ে চালভর্তি ট্রাক ছিনতাই, আটক ২

সংগৃহিত ছবি

গাজীপুরের পূবাইলে পুলিশ পরিচয়ে ট্রাক ভর্তি ৬০০ বস্তা চাল ছিনতাই মামলায় আন্ত:জেলা ছিনতাই দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছে পূবাইল থানা পুলিশ।

এর আগে গত শুক্রবার (২১ জুন) রাতে গাজীপুর-ভুলতা মহাসড়কের পূবাইল থানাধীন নাগদা ব্রিজ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার শিমলা গ্রামের রাজু মিয়ার ছেলে আব্দুল খালেক (২৬), টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার শালদাইর গ্রামের কোরবান আলীর ছেলে সোনা মিয়া (৩৭)। তাদের দেওয়া তথ্যমতে লুট হওয়া চাল উদ্ধার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২১ জুন) রাতে বগুড়া থেকে নারায়ণগঞ্জের এক চাল ব্যবসায়ীর কেনা ৬০০ বস্তা ভর্তি একটি ট্রাক গাজীপুর-ভুলতা মহাসড়ক হয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিল। পথে পূবাইলের নাগদা এলাকায় পৌঁছালে একটি সাদা রঙের প্রাইভেটকার ট্রাকটিকে গতিরোধ করে। এসময় ওই গাড়ি থেকে পুলিশ পরিচয়ে ট্রাকের চালক ও হেলপারকে তাদের গাড়িতে উঠায়। পরে তাদেরকে মারধর করে হাত পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে চাল ভর্তি ট্রাকটি নিয়ে চলে যায়। এ ঘটনায় গাড়ির মালিক শ্রী ধন্নজয় চন্দ্র মহন্ত বাদী হয়ে গত রবিবার (২৩ জুন) পূবাইল থানায় মামলা করেন।

মামলা করার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থান থেকে ছিনতাইয়ে জড়িত দুজনকে গ্রেপ্তার করে পূবাইল থানা পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে টাঙ্গাইল ও ময়মনসিংহ এলাকা থেকে ৬০০ বস্তা চাল উদ্ধার করা হয়।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, বুধবার দুপুরে দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।