ঢাকা,  শনিবার  ২৯ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

প্রকাশিত: ১৯:০৯, ২৬ জুন ২০২৪

কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

সংগৃহিত ছবি

গাজীপুরের কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ডাকাত চক্রের ছয় সদস্যকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ।

বুধবার চন্দ্রা-নবীনগর মহাসড়কের তেঁতুইবাড়ী ঘড়ি ডিটারজেন্ট ফ্যাক্টরি এলাকায় একটি বাগানে ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাশিমপুর থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সমন্বয়ে ডাকাত চক্রটিকে চারপাশে থেকে ঘেরাও করলে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ডাকাত চক্রের সদস্যরা।

এ সময় ঘটনাস্থল থেকে ডাকাত চক্রের ছয় সদস্যকে আটক করে কাশিমপুর থানা পুলিশ।

এ সময় তাদের কাছে থেকে দুটি স্টিলের চাপাতি, একটি সুইচ গিয়ার চাকু,এ কটি লোহা কাটারসহ ডাকাতির কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, খুলনা জেলার রূপসা থানার রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজী (৩০), ফরিদপুর জেলার ভাঙ্গা থানার শহিদুল ইসলাম ওরফে শহীদ (৪২), পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার সোহেল রানা (৩৬), খুলনা জেলার লবণচড়া থানার কাউসার ইসলাম ওরফে আলী ওরফে বিরু আলী ওরফে আলী ভাই, খুলনা জেলার লবণচড়া থানার বাপ্পি শেখ (৩০), খুলনা জেলার হিরো হাওলাদার (৩০)।

এদিকে আটকৃত ডাকাত চক্রের সদস্য রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজির বিরুদ্ধে ইতপূর্বেও রয়েছে ১৯টি মামলা, শহিদুল ইসলাম ওরফে শহীদের বিরুদ্ধে ১০টি মামলা, সোহেল রানার বিরুদ্ধে ১০টি মামলা, কাউসার ইসলাম ওরফে আলি ওরফে বীরু আলী ওরফে আলী ভাইয়ের বিরুদ্ধে ২টি মামলা এবং বাপ্পি শেখ ও হিরো হাওলাদারদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে বলে জানান কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সারোয়ার জাহান।