ঢাকা,  শুক্রবার  ২৮ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পুকুর পাড়ে বসাই কাল হলো ওদের

প্রকাশিত: ২০:৪১, ১৪ জুন ২০২৪

পুকুর পাড়ে বসাই কাল হলো ওদের

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে পুকুরে ডুবে নাসির ও জাহিদ নামে দুই মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত নাসির (১০) উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামের মো. কাইয়ুমের ছেলে ও জাহিদ (১০) কাওরাইদ ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের কালু মিয়ার ছেলে। তারা দুজনই কাওরাইদ স্টেশন মহল্লার দারুল উলুম মাদরাসার হেফ্জ বিভাগের শিক্ষার্থী ছিল।

নাসিরের চাচা রতন মন্ডল জানান, বৃহস্পতিবার মাদরাসা ঈদের ছুটি দিলে তারা দুজন বাড়িতে আসে ঈদ করতে। শুক্রবার সকালে নাসিরের বাড়িতে বেড়াতে আসে তার সহপাঠী জাহিদ। এরপর তারা দুজনে বাড়ির পাশে নতুন খনন করা একটি পুকুরের পাড়ে বসে খেলছিল। এ সময় পুকুরের পাড় ভেঙে দুজনই পানিতে পড়ে ডুবে যায়। এরপর নাসিরকে অনেকক্ষণ না দেখে তাকে খোঁজাখুঁজি করেন তার মা। পরে বাড়ির পাশের পুকুরে তাদের জুতা ভাসতে দেখে পানিতে ঝাঁপ দিয়ে তাদের উদ্ধার করেন জাহিদের মা। এরপর তাদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার এসআই মো. আব্দুস সামাদ জানান, স্বজনদের কোনা অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে।