ঢাকা,  শনিবার  ০৬ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শাকিবকে চ্যালেঞ্জ করলেন জিৎ

প্রকাশিত: ১৮:০৬, ৩ জুলাই ২০২৪

শাকিবকে চ্যালেঞ্জ করলেন জিৎ

শাকিবকে চ্যালেঞ্জ করলেন জিৎ

ঢালিউডের কিং শাকিব খান। গেল ঈদে দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার সিনেমা ‘তুফান’। মুক্তির পরপরই দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন এই সিনেমায়। 

দেশে সাফল্যের পর বিদেশের মাটিতেও মুক্তি পেয়েছে ‘তুফান’। ইতোমধ্যেই দুবাই, আমেরিকা, অস্ট্রেলিয়া, লন্ডনসহ বিভিন্ন দেশেও বইছে তুফান ঝড়। তবে পার্শ্ববর্তী দেশ ভারতে এখনো মুক্তি পায়নি শাকিবের সিনেমা। 

সিনেমাটি নিয়ে ভিন্ন কিছু পরিকল্পনা থাকার কারণে আগামী ৫ জুলাই ছবিটি ভারতে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে তুফানের নির্মাতা ও প্রযোজকরা। একই সময় ওপার বাংলায় প্রেক্ষাগৃহ মাতাবে জিতের ‘বুমেরাং’। 

ফলে টালিউডেও অন্তর্জালে চলছে শাকিবের ‘তুফান’ নিয়ে আলোচনা। যেই আলোচনায় যোগ দিয়েছেন চিত্রনায়ক জিৎ। সম্প্রতি কলকাতার একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দেন এই তারকা। যেখানে ‘তুফান’ নিয়ে কথা বলেন তিনি। 

জিতের কাছে জানতে চাওয়া হয়, শাকিব খানের ‘তুফান’ মুক্তি পাচ্ছে। আপনি কি এটাকে প্রতিযোগিতা হিসেবে দেখছেন? জবাবে জিৎ বলেন, ‘না, বাজার খোলা আছে, যে কেউ আসতে পারে।’

এ সময় জিতের পাশে বসে ছিলেন ‘বুমেরাং’ সিনেমার পরিচালক সৌভিক কুণ্ডু। জিতের মুখ থেকে কথা কেড়ে নিয়ে তিনি বলেন, ‘নব্বইয়ের দশকেই বাজার খুলে রেখেছি।’

পরিচালকের কথা শুনেই হেসে ওঠেন সিনেমার আরো দুই অভিনয়শিল্পী রুক্মিণী মৈত্র ও সৌরভ। ‘তুফান’ নিয়ে আর কিছু না বললেও ঠান্ডা মাথায় যেন শাকিব ও রায়হান রাফীকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন এই তারকা। 

উল্লেখ্য, নব্বই দশকের একজন গ্যাংস্টারের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘তুফান’। রায়হান রাফী পরিচালিত এ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, মিশা সওদাগর, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু প্রমুখ।