ঢাকা,  বৃহস্পতিবার  ০৪ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নতুন লুকে নুসরাত জাহান

প্রকাশিত: ১৬:৪৭, ১ জুলাই ২০২৪

নতুন লুকে নুসরাত জাহান

নতুন লুকে নুসরাত জাহান

টালিউডের অভিনেত্রী নুসরাত জাহান। নানা কারণেই আলোচিত তিনি। মাঝে মাঝে নিজেকে ভক্তদের মাঝে ভিন্নভাবে উপস্থাপন করে থাকেন। বিভিন্ন সময় খোলামেলা পোশাকে হাজির হন। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন।

সম্প্রতি ইনস্টাগ্রামে এ অভিনেত্রী খোলামেলা ৫টি ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে ক্যাপশানে লিখেছেন, ‘শেষের ছবিটি দেখুন, এটাই আমার আসল জিনিস।’ এবার তারই ধারাবাহিকতায় নুসরাত জাহানকে সবুজ রঙের কো-অর্ড সেটে অনুরাগীদের মাঝে উষ্ণতা ছড়াতে দেখা গেলো।

খোলা শার্টে নিজেকে অন্যভাবে সাজিয়েছেন এ অভিনেত্রী। তাতে আবার রয়েছে সাদার কারুকাজ। ক্যামেরার সামনে একেবারে বোহেমিয়ান ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। আকর্ষণীয় এ পোশাকের সঙ্গে মিল রেখে হাতে পরেছের চুড়ি কানে দুল আর রোদ চশমায় নুসরাত ভক্ত-অনুরাগীদের মাঝে আলাদাভাবে নজর কেড়েছে। 

 

View this post on Instagram

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এ অভিনেত্রীর ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। চোখের চাহনি ও উষ্ণ হাসি যেন অনুরাগীদের ঘায়েল করে ফেলবে। নজরকাড়া এই লুক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। প্রকাশ শর্মা নামে এক ভক্ত লিখেছেন, ‘তুমি হাফপ্যান্ট পড়লে যে আমার কাছে তোমারে কতটা ভালো যা বলে বুঝাতে পারবো না।’

কুমার নামে আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘তোমার এ রূপের রহস্যের পেছনে কী রয়েছে? তোমার গোলাপি ঠোঁট টানাটানা চোখ আমাকে পাগল করে ফেলেছে, যদি কখনও সম্ভব হয় তোমার সঙ্গে দেখা করবো।’ অনেকেই মজা করে লিখেছেন, তোমার হাত কাটা কেন? কার জন্য এত কষ্ট। 

উল্লেখ্য, ২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগীতায় বিজয়ী হয়েছিলেন নুসরাত। তার সৌন্দর্যের কারণে তিনি মডেলিং-এ সুযোগ পান। এরপর তিনি জিতের বিপরীতে এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শত্রু’ চলচ্চিত্রে অভিনয় করে অনুরাগীদের মাঝে সুপরিচিত হন।