ঢাকা,  মঙ্গলবার  ২২ অক্টোবর ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নিখোঁজের পরদিন যমুনায় মিলল ভাই-বোনের মরদেহ

প্রকাশিত: ১২:০৫, ১২ সেপ্টেম্বর ২০২৪

নিখোঁজের পরদিন যমুনায় মিলল ভাই-বোনের মরদেহ

সংগৃহীত ছবি

যমুনা নদীতে নিখোঁজের পরদিন সিরাজগঞ্জের চৌহালী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার খাষকাউলিয়াস্থ যমুনা নদীর তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই-বোন।  এর আগে, বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে যমুনা নদীতে গোসলে গিয়ে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় সংলগ্ন নৌকাঘাট এলাকা থেকে তারা নিখোঁজ হয়।

নিখোঁজ দুই চাচাতো ভাই-বোন হলো- চৌহালী উপজেলার খাসকাউলিয়া ইউনিয়নের কুরকি গ্রামের আলমগীর হোসেনের ছেলে হযরত আলী (৫ ) ও তার চাচাতো বোন জাহাঙ্গীর হোসেনের মেয়ে খাদিজা খাতুন (৫)।

চৌহালী নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম ও খাসকাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবলু বলেন, বুধবার দুপুরে দাদা আব্দুর রহিম মোল্লার সঙ্গে যমুনা নদীর জোতপাড়া ঘাটে গোসল করতে আসে হযরত আলী ও খাদিজা খাতুন। গোসলের একপর্যায়ে বৃষ্টি নামলে দাদা দুই নাতি-নাতনিকে বাড়িতে যেতে বলেন। তারা দুজন নদী থেকে উঠে দাদার অগোচরে আবারও নদীতে নামে। একপর্যায়ে তারা দুজন নিখোঁজ হয়। বাড়ির লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি।

তারা আরও জানান, এরপর আজ বৃহস্পতিবার সকালে যমুনা নদীর জোতপাড়া তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ। উদ্ধার হওয়া দুই শিশুর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।