ঢাকা,  বুধবার  ০৩ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাঙামাটি জেলা ছাত্রলীগের নেতৃত্বে রনি-সোহাগ

প্রকাশিত: ১৩:১৭, ১ জুলাই ২০২৪

রাঙামাটি জেলা ছাত্রলীগের নেতৃত্বে রনি-সোহাগ

ফাইল ছবি

৯ বছর পর গত ২৯ এপ্রিল জেলা সম্মেলন হওয়ার দুইমাস পর এবার কেন্দ্র থেকে ঘোষিত হলো রাঙামাটি জেলা ছাত্রলীগের কমিটি। গতকাল কমিটি ঘোষণা করা হয়।

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. রনি হোসেনকে সভাপতি ও বাঘাইছড়ির ছাত্রলীগ নেতা সোহাগ চাকমাকে সাধারণ সম্পাদক করে ঘোষিত কমিটি কেন্দ্রীয় ছাত্রলীগের ফেসবুক পেজ থেকে ঘোষণা করা হয়। যা নিজ নিজ ভেরিফায়েড পেইজ থেকেও শেয়ার করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক ইনান।

ঘোষিত ৬২ সদস্যের কমিটিতে সহসভাপতি রাখা হয়েছে ৪০ জনকে। যুগ্ম সাধারণ সম্পাদক রাখা হয়েছে ১০ জনকে। আর সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে ১০ জনকে।

সাদ্দাম হোসেন ও শেখ ওয়ালী আসিফ ইনান সাক্ষরিত কমিটিতে অন্যান্য পদে আর কারো নাম ঘোষণা করা হয়নি।

সহসভাপতি হিসেবে যাদের রাখা হয়েছে তারা হলেন— দীপংকর দে, অভি মারমা, মঞ্জুরুল করিম ইমন, খালেদ সাইফুল্যা রুবেল, হাসান মুরাদ, সোহেল চাকমা, তারেক হোসেন মাহিম, বেলাল খান, বনি মাহমুদ, তপন ত্রিপুরা, জাকির হোসাইন, একেএম ফজলুল হক সুজন, শাফিন মাহমুদ চৌধুরী প্রিয়, বিজয় বড়ুয়া শোভন, মোঃ আশরাফুল হক, আসিফ সালেহ বিন কামাল নোয়েল, মোঃ আব্দুল মোতালেব, ফাতেমা তুজ জোহরা রেশমী, ইউনুস মিয়া, নোবেল চাকমা, ইমাম হাসান, থুই মং চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী মাহিন, আরিফুল ইসলাম মানিক, এবিএম জোনায়েত, আজাদ আজিম রিমন, মান্না পাল, সাব্বির রহমান, মো. শাকিল আহমেদ, সাদমান আহমেদ তামিম, অপু দেবনাথ, মংসুইক্য মারমা (মং), মোঃ পারভেজ, উজ্জ্বল চাকমা, তাজুল ইসলাম রাজু, রুবেল ঘোষ, মিনহাজুর রহমান, মিঠু বড়ুয়া, মো. রাকিবুর রহমান এবং বকুল চাকমা।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন— সাইথোয়াই অং চৌধুরী, আনোয়ার হোসেন, সামশুল আলম, মো. সোহেল রানা, এন্টন চাকমা, আসাদুজ্জামান ইফাত, মুন্না দেব, প্রত্যয় চাকমা, মো. জুয়েল উদ্দিন এবং শুভ চৌধুরী।

সাংগঠনিক সম্পাদকরা হলেন— নেছারউদ্দিন হৃদয়, বর্ষা চাকমা, তাসকিয়া রহমান, সুজয় চাকমা, আকিব মাহমুদ, মীর মো. মোসলেহউদ্দিন ইমরুজ, অয়ন ত্রিপুরা শুভ, নাজমুল হাসান বাপ্পু, মো. ইউসুফ হোসেন এবং মধু মঙ্গল তংচঙ্গ্যা।

ঘোষিত এই কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়ার কথা জানানো হয়েছে ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে।

জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় নতুন ঘোষিত কমিটির সভাপতি মো. রনি হোসেন কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আমার ওপর আস্থা রাখায় আমি আমার নেতাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চেষ্টা করব আমার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আমার নেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে জননেতা দীপংকর তালুকদার ও মুছা মাতব্বরের হাত শক্তিশালী করব। একই সাথে লড়াই সংগ্রাম ঐতিহ্যের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ধরে রাখতে নিজের সর্বস্ব দিয়ে কাজ করে যাব।